× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

মানের জোড়া গোলে কোয়ার্টার ফাইনালে লিভারপুল

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ১:৩৭

চ্যাম্পিয়ন্স লীগে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও টটেনহ্যাম হটস্পারের পর চতুর্থ ক্লাব হিসেবে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে ইংলিশ ক্লাব লিভারপুল। ২০০৮-০৯ মৌসুমের পর প্রথমবার চারটি ইংলিশ ক্লাব চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে। সেবার আর্সেনাল, চেলসি, লিভারপুল ম্যানচেস্টার ইউনাইটেড কোয়ার্টার ফাইনালে উঠেছিল। শেষ ষোলোর প্রথম লেগে অ্যানফিল্ডে বায়ার্ন মিউনিখের বিপক্ষে গোল শূন্য ড্র করেছিল লিভারপুল। বুধবার রাতে অ্যালিয়েঞ্জ অ্যারিনায় ফিরতি লেগে বায়ার্নকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট পায় অলরেডরা।

ম্যাচের ২৬ তম মিনিটে লিভারপুলকে এগিয়ে দেন সেনেগাল উইঙ্গার সাদিও মানে। তবে ৩৯ তম মিনিটে নিজেদের ভুলে গোল হজম করতে হল অলরেডদের। লিভারপুলের ক্যামেরুন সেন্টার ব্যাক জোয়েল মাতিপের আতœঘাতী গোলে ব্যবধান কমায় স্বাগতিকরা।
ম্যাচের ৬৯ মিনিটে ইংলিশ মিডফিল্ডার জেমস মিলনারের কর্নার থেকে হেড করে বাভারিয়ানদের জালে বল পাঠান ডাচ ফুটবলার ফন ডাইক। আর ৮৪ মিনিটে আবার গোল করে ব্যবধান ৩-১ করেন লিভারপুল তারকা উইঙ্গার মানে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর