× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

আরবাজ এখন ‘খোলা ষাড়’!

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার, ৪:২৭

আরবাজ এখন ‘খোলা ষাড়’!  এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে আরবাজকে। মালাইকার সঙ্গে বিয়ে, তারপর ২০১৭তে এসে দীর্ঘ ২১ বছরের সেই সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে আরবাজ ও মালাইকা দুজনেই তাদের দুজনের জীবন নিজের মতো করে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আগামী মাসেই অর্জুন কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন মালাইকা। আবার আরবাজও তার প্রেমিকা জর্জিয়া অ্যান্ড্রিয়ানিকে নিয়েই থাকছেন। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে আরবাজকে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে পড়ছেন আরবাজ। তিনি নাকি বিচ্ছেদের পর একাধিক নারীর সঙ্গে রয়েছেন।
যে কারণে তাকে ‘খোলা ষাঁড়’ বলে আক্রমণ করা হয়। কয়েকদিন আগে আরবাজের চ্যাট শো ‘পিঞ্চ অফ আরবাজ’-এ এসে সোশ্যাল মিডিয়ায় আরবাজকে আক্রমণ করে এই সমস্ত লেখা পড়েন করিনা। ‘খোলা ষাড়’ শব্দটি শুনে জোরে জোরে হাসতে শুরু করেন বেবো। উত্তরে আরবাজ বলেন, আরে ভাই, ২১ বছরের সম্পর্ক ভেঙে গেল, তবে এই সমস্ত কথার কিছুটা তো সত্য, তাই কথাটা অতটাও খারাপ লাগলো না। তবে সবটা কখনওই সত্যি নয়।  তছাড়া সম্পর্কটা টেকানোর অনেক চেষ্টা করেছি। বলা যেতে পারে আমরা দুজনেই চেষ্টা করেছি। তবে শেষ পর্যন্ত হয়নি। যাই হোক তাই বিচ্ছেদের পর আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি। তবে উনি যে কথাটা বলেছেন তার সবটা সত্য নয়। বিচ্ছেদের পর জর্জিয়া আন্ড্রিয়ানির সঙ্গে আপাতত প্রেম করার কথা সম্প্রতি স্বীকারও করেছেন আরবাজ। তার কথায়, এটা লুকানোর কিছু নেই। লুকাতে চাইলে আমি প্রকাশ্যে ঘুরে বেড়াতাম না। আপাতত জর্জিয়া আমার বন্ধু ও প্রেমিকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর