× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

এবার কলকাতার দিতিপ্রিয়ার নায়ক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৮:৪১

খবরটা অনেক আগে থেকেই চারদিকে ঘুরপাক খাচ্ছিল। তবে, মুখ খুলছিলেন না ঢালিউডের জনপ্রিয় তারকা আরিফিন শুভ। অবশেষে জানা গেল সেই সংবাদ। ‘অভিযাত্রিক: দ্য ওয়ান্ডারলাস্ট অব অপু’ সিনেমায় অপু চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। ছবির আরেক গুরুত্বপূর্ণ চরিত্র অপর্ণা। সেই চরিত্রটি পশ্চিমবঙ্গ থেকে প্রচার চলতি জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’-র নায়িকা দিতিপ্রিয়া রায়ই করছেন। ছবিটি পরিচালনা করবেন শুভ্রজিৎ মিত্র। দিতিপ্রিয়া রায় বলেন, বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে সত্যজিৎ রায়ের ‘অপু’ ট্রিলজি ইতিমধ্যে জায়গা করে নিয়েছে ক্ল্যাসিক বাংলা ছবির তালিকায়।
কাজটি করতে পারবো জেনে খুব ভালো লাগছে। এতদিন ধারাবাহিকে অভিনয় করেছি। সবাই আশীর্বাদ করেছেন বলেই বড়পর্দায় বড় চরিত্রে কাজের সুযোগ পেলাম। ছবিতে অপুর ভ্রমণসঙ্গী হিসেবে দেখা যাবে ভারতের জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকে। লীলা চরিত্রে থাকবেন অর্পিতা চট্টোপাধ্যায়, রানুদির চরিত্রে শ্রীলেখা মিত্র ও রানুর বড় বোনের চরিত্র করবেন সোহাগ সেন। এদিকে, আরিফিন শুভ কলকাতায় এরইমধ্যে ‘আহারে’ ছবিতে অভিনয় করে বেশ সাড়া পেয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর