× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মে ২০১৯, শুক্রবার

শেষ হলো ‘শেকল’-এর কাজ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৮:৪১

নির্মাতা দৃষ্টি তন্ময় কয়েকমাস ধরে ‘শেকল’ নামে একটি ছবির কাজ করছেন। এটিই তার পরিচালনায় প্রথম ছবি। এ ছবিতে ওমর মালিক ও ক্যামেলিয়া রাঙা মূল চরিত্রে অভিনয় করছেন। এরইমধ্যে ছবির ক্যামেরা ক্লোজ হয়েছে বলে জানালেন ছবির নায়ক ওমর মালিক। তিনি বলেন, এরইমধ্যে পুবাইলে এ ছবির শেষভাগের শুটিং শেষ হয়েছে। খুব ভালো হয়েছে কাজটি। গত বছরের ১৮ই সেপ্টেম্বর থেকে রাজধানীর বিভিন্ন স্পটে এ ছবির শুটিং চলে। মাঝে বিরতি দিয়ে ছবির শেষ ভাগের কাজ শেষ হলো। কাজটি নিয়ে আমি আশাবাদী। এদিকে ক্যামেলিয়া রাঙা এর আগে ‘নুরু মিয়া ও বিউটি ড্রাইভার’ ছবিতে কাজ করেন। ‘শেকল’ ছবিটি নিয়ে তিনি জানান, অসামপ্রদায়িক চেতনা ও এক অসম প্রেমের গল্পে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। দেবজ্যোতি ভক্তের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য নির্মাণ করেছেন জুয়েল রানা। রাজধানীর পুবাইল, প্রিয়াংকা, কক্সবাজারসহ বিভিন্ন জায়গায় চলচ্চিত্রটির শুটিং হয়েছে।

 আর নির্মাতা দৃষ্টি তন্ময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে রবীন্দ্র ভারতী থেকে থিয়েটার অ্যান্ড ভিডিওগ্রাফিতে পুনরায় স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। অনেক গুছিয়ে তিনি কাজ করছেন। ছবিটি নিয়ে আমি আশাবাদী। উল্লেখ্য, ওমর মালিক, শিমুল খান ও ক্যামেলিয়া ‘মানব’ নামেও একটি ছবিতে কাজ করেছেন। এ ছবিটিও সামনে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন জুয়েল রানা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর