× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

সেঞ্চুরি করেও আফসোস ইয়াসির আলীর

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৯:১৭

এবারের ঢাকা প্রিমিয়ার লীগে এটি ছিল মাশরাফি বিন মুর্তজার প্রথম ম্যাচ। আর ডিপিএল-এ প্রত্যাবর্তনের ম্যাচে ব্যাট হাতে ১৫ বলে অপরাজিত ২৬ রান করলেন মাশরাফি বিন মর্তুজা। পরে বল হাতে ৩৯ রানে নিলেন ২ উইকেট। এতে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ম্যাচ শেষে ১৪ রানে জয় পায় তার দল আবাহনী লিমিটেড। তবে ব্যাটে-বলে অবদান রাখার সুবাদে ম্যাচসেরা হয়েছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। পুরস্কারটা পেতে পারতেন ইয়াসির আলীও। গতকাল ঢাকা প্রিমিয়ার লীগে ব্রাদার্সের বিপক্ষে ২৩৬/৬ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে আবাহনী। জবাবে ২২২/৮ সংগ্রহ নিয়ে থামে ব্রাদার্স ইউনিয়ন।
১১২ বলে ১০৬ রানে অপরাজিত ছিলেন বিপিএল’র ষষ্ঠ আসর মাতানো ইয়াসির।
মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২৩৭ রানের লক্ষ্য তাড়া করতে নামা ব্রাদার্স ৬২ রানে ৪ উইকেট খুইয়ে বসে। এমন পরিস্থিতিতে ব্যাট করতে নামেন ইয়াসির আলী। ফজল মাহমুদ (১৩), শরিফুল্লাহ (২১), অধিনায়ক মোহম্মদ শরীফ (১৭) ও নাঈম জুনিয়রকে (১০) নিয়ে লড়াই করেন ইয়াসির।  শেষ ২ ওভারে জয়ের জন্য ৩১ রানের প্রয়োজন ছিল ব্রাদার্সের। কিন্তু দলকে ১৬ রানের বেশি এনে দিতে পারেননি ইয়াসির। ৮ উইকেটে ২২২ রানে থেমে যায় ব্রাদার্স। এর আগে টস জিতে আবাহনীকে ব্যাটিংয়ে পাঠান ব্রাদার্স অধিনায়ক মোহাম্মদ শরীফ। ৫০ ওভারে ৬  উইকেটে ২৩৬ রান সংগ্রহ করে আবাহনী। সর্বোচ্চ ৫৯ রান করে অপরাজিত থাকেন পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। ৫৪ রান আসে অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাট থেকে। এছাড়া নাজমুল হোসেন শান্ত খেলেন ৪৪ রানের ইনিংস। টানা তিন ম্যাচে তিন জয়ে পয়েন্ট তালিকার শীর্ষেই রইলো আবাহনী। আর টানা দুই জয়ের পর প্রথম হার দেখলো ব্রাদার্স ইউনিয়ন। ৪ পয়েন্ট নিয়ে তালিকার ছয় নম্বরে রয়েছে ব্রাদার্স।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর