× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মে ২০১৯, শুক্রবার

বিজয়ের সেঞ্চুরিতে জয় প্রাইম ব্যাংকের

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৯:১৮

এনামুল হক বিজয়ের অপরাজিত সেঞ্চুরিতে বুধবার প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে (ডিপিএল) লিজেন্ডস অব রূপগঞ্জকে ৯ উইকেটে হারায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সাভার বিকেএসপি মাঠে টস হেরে ব্যাট করতে নেমে মাত্র ১৬৩ রানে গুটিয়ে যায় রূপগঞ্জ। বিজয়ের সেঞ্চুরিতে সহজ লক্ষ্যটা ১১১ বল হাতে রেখেই টপকে যায় প্রাইম ব্যাংক। তিন ম্যাচে এটি প্রাইম ব্যাংকের দ্বিতীয় জয়। অপরদিকে, টানা দুই ম্যাচ জেতার পর প্রথম হার দেখলো রূপগঞ্জ।
রান তাড়া করতে নেমে রুবেল মিয়ার সঙ্গে ১২৫ রানের ওপেটিং জুটি গড়েন বিজয়। ৪১ রান করে আউট হন রুবেল মিয়া। এরপর ভারতীয় ক্রিকেটার সুদীপ চক্রবর্তীকে (১৫*) নিয়ে বাকি কাজটুকু সেরে ফেলে বিজয়। ১১৬ বলে ১২টি বাউন্ডারি ও ২টি ছক্কায় ১০০ রানে অপরাজিত থাকেন ডানহাতি ওপেনার।
এর আগে রূপগঞ্জের ব্যাটিং লাইনআপ ধসিয়ে দেন প্রাইম ব্যাংকের পাঁচ বোলার। মহর শেখ, আল আমিন হোসেন, আরিফুল হক, অলক কাপালি ও আবদুর রাজ্জাক প্রত্যেকে ২টি করে উইকেট নেন। ৪৬.১ ওভারে ১৬৩ রানে অলআউট হয় রূপগঞ্জ। রূপগঞ্জের পক্ষে মোহাম্মদ নাঈম ৫২ ও জাকের আলী ৪৭ রান করেন। ম্যাচসেরা হন এনামুল বিজয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর