× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৯:৪৬

ঢাকার দোহার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আলমগীর হোসেন। স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম বেপারির মনোনয়নটি বাতিল ঘোষণা হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন তিনি। আলমগীর হোসেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল করেছে দোহার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিকালে আলমগীর হোসেন দোহার এলে ফুলের মালা দিয়ে তাকে বরণ করেন নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি। উপজেলা পরিষদ থেকে আনন্দ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় আওয়ামী লীগ ও এর সকল অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বিগত ২০১৫ সালরে ২১শে সেপ্টেম্বর দোহার উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয় হয়েছিলেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলমগীর হোসেন। তিনি ৫২ হাজার ৭৩২ ভোট পেয়ে বিজয়ী হন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত সিরাজুল ইসলাম ভুলু পেয়েছিলেন ১৫ হাজার ৩৮৮ ভোট। ॥

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর