× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বাংলারজমিন

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৯:৫৫

মীরসরাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার জোরারগঞ্জ থানাধীন ৫নং ওসমানপুর ইউনিয়নের জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট রোডে এই দুর্ঘটনা ঘটে। সূত্রে জানা যায়, মোটরসাইকেল আরোহীরা প্রজেক্ট বাজার থেকে জোরারগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্য ওসমানপুর ইউনিয়নের লোহারপোল এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উত্তর পাশে থাকা একটি বড় গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা সবাই সিটকে সড়কের পাশে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তাননগর) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। এরপর গুরুতর অন্যজন চিকিৎসাধীন অবস্থায় ৫ মিনিট পরে মারা যায়। নিহতরা হলেন, জোরারগঞ্জ থানাধীন জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার নুরুল আফছারের ছেলে আরিফ (২৫), ইছাখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে ইসমাইল (২০) এবং মীরসরাই থানাধীন মলিআইশ গ্রামের শাহ আলমের ছেলে মেহেদী (৩০)।  এ বিষয়ে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রঞ্জন কুমার সিংহ জানান, দুর্ঘটনা কবলিত ৩ জনকে হাসপাতালে আনা হলে আমরা ২ জনকে মৃত পাই।
আরেকজন চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়। নিহতদের লাশ তাদের পরিবারের লোকজন নিয়ে গেছেন।  এ বিষয়ে জোরারগঞ্জ থানার মোবাইল ডিউটিরত কর্মকর্তা এসআই নুর আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত নম্বরবিহীন (অনটেস্ট) মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ তাদের পরিবার হাসপাতাল থেকে নিয়ে গেছে। তাদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর