× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মে ২০১৯, শুক্রবার

হামাসের আস্তানায় ইসরাইলের বিমান হামলা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ২:০৭

ইসরাইলের রাজধানী তেল আবিবে রকেট হামলার জবাবে গাজায় হামলা চালিয়েছে দেশটির বিমান বাহিনী। ফলে আবারো উত্তেজনা সৃষ্টি হয়েছে ইসরাইল-ফিলিস্তিন সংকটে। শুক্রবার গাজা উপত্যকায় ভারী বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। ফিলিস্তিনি প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, স্থানীয় হামাসের একটি অবস্থানকে গুঁড়িয়ে দিতে এ হামলা চালানো হয়। সেখানে বিমান থেকে বোমা ছোরা হয়েছে।
এএফপি জানিয়েছে, প্রায় ৩০ টি বিমান হামলা পরিচালনা করা হয় যাতে কার্যত হামাস ও এর সহযোগি ইসলামিক জিহাদের ঘাটিগুলো ধ্বংস হয়ে যায়। তবে হামলায় সাধারণ নাগরিক আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। স্থানীয় একটি গণমাধ্যম জানায়, হামাসের উপর হামলা হলেও রাফাহ এলাকার দক্ষিণাঞ্চলে এক নারী ও তার স্বামী আহত হয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। ইসরাইলি সেনারা জানিয়েছে, তারা সন্ত্রাসী আস্তানায় হামলা চালিয়েছে। তেল আবিবে রকেট হামলা চালানোর জবাবে প্রায় ১০০ হামাস স্থাপনায় বোমা বর্ষণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর