× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার

অবশেষে নিরবতা ভাঙলেন ট্রাম্প

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৩:৪০

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল নূর ও লিনউড মসজিদে ভয়াবহ সন্ত্রাসী হামলার পর বিশ্বজুড়ে  নিন্দার ঝড় বইলেও নীরব ছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অতি সামান্য বিষয় নিয়েও হুটহাট ট্ইুট করা যার অভ্যাস ক্রাইস্টচার্চের হামলার পর অবিশ্বাস্যভাবে নিরব ছিলেন তিনি।
অবশেষে নিরবতা ভাঙলেন ট্রাম্প। আর এক্ষেত্রে স্বভাবসুলভ ভাবে টুইটারকেই বেছে নিয়েছেন।   ঘটনার প্রায় ১১ ঘণ্টা পর টুইট করেন মার্কিন প্রেসিডেন্ট।     

তিনি বলেন, মসজিদে ভয়ঙ্কর হত্যাকাণ্ডের পর নিউজিল্যান্ডের জনগণের প্রতি আমার উষ্ণ সমবেদনা এবং শুভকামনা। ৪৯ জন নিরীহ মানুষ এমন কাণ্ডজ্ঞানহীন ঘটনায় মারা গেলেন, আরও অনেকে গুরুতর আহত হলেন। নিউজিল্যান্ডের পাশে থেকে যুক্তরাষ্ট্র তার সাধ্যের মধ্যে সম্ভব করবে। স্রষ্টা সবার সহায় হোন।
উল্লেখ্য শুক্রবারে জুমার নামাজের সময় ক্রাইস্টচার্চের মসজিদ দু’টিতে স্বয়ংক্রিয় রাইফেল নিয়ে চালানো ভয়াবহ এই হামলায় অন্তত ৪৯ জন নিহত হয়েছেন।
তাকে আটক করেছে নিউজিল্যান্ডের পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md.Alom
১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৬:১৫

কেন এইরকম হলো

Dupur
১৫ মার্চ ২০১৯, শুক্রবার, ৩:৪৬

Ban.ir putro to khushi hoy plot o sajaice o e

অন্যান্য খবর