× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ আটক ৪

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৭:৫১

 আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে ঝিনাইদহ ডিবি পুলিশ। গতরাতে মহেশপুর উপজেলার কাটাখালীতে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়। ঝিনাইদহ গোয়েন্দা শাখার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, গতরাতে ডাকাতির প্রস্তুতিকালে মহেশপুরের কাটাখালী নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। সে সময় পুলিশের উপস্থিতি ঠিক পেয়ে কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও ৪ জনকে আটক করতে সমর্থ হয়। তারা হলো ১, মো. সোলায়মান (২৩) পিতা মো. আমজাদ হোসেন সাং কাঠালতলা, ফকিরহাট জেলা বাগেরহাট ২, মো. সুমন (২২) পিতা মো. শহিদুল ইসাম সাং কঁচাডাঙ্গা থানা জীবননগর জেলা চুয়াডাঙ্গা ৩, দুখু (৩০) পিতা মৃত ওছার মণ্ডল সাং গুড়দাহ থানা মহেশপুর জেলা ঝিনাইদহ ৪, এনামূল (২৮) পিতা আ. রাজ্জাক সরদার সাং বাহিরদিয়া থানা ফকিরহাট ৫, মো. রাকিব মণ্ডল, পিতা রমজান মণ্ডল ৬, রাসেল শিকদার (২০) পিতা মো. মাজেদ শিকদার উভয় সাং আশাপুর, থানা মধুপুর জেলা ফরিদপুর দু’জনই পলাতক আসামি। তাদের নিকট থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, এছাড়া কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
এ সময় জব্দ করা হয় একটি ট্রাক। আটকরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলাসহ অন্যান্য মামলা রয়েছে। ডাকাতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর