× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

জড়িতদের শাস্তির দাবি মির্জা ফখরুলের

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৮:৪৬

নিউজিল্যান্ডে মসজিদে হামলায় জড়িত সন্ত্রাসীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল এক বিবৃতিতে তিনি এ দাবি জানান। তিনি বলেন, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ হ্যাগলি ওভাল মাঠের খুব কাছের একটি মসজিদে আজ শুক্রবার স্থানীয় সময় দেড়টায় সন্ত্রাসী হামলায় বেশকিছু মানুষ হতাহত হয়েছে। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খোলোয়াড়রা জুমার নামাজ আদায়ের জন্য ক্রাইস্টচার্চ হ্যাগলি ওভাল মাঠের কাছের মসজিদে উপস্থিত হলে সেখানে প্রবেশের মুহূর্তে স্থানীয় একজনের কাছে তারা জানতে পারেন এই মসজিদে মুসল্লিদের ওপর সন্ত্রাসীরা গুলি চালিয়েছে। আতঙ্কিত খেলোয়াড়রা তখন দৌড়ে মাঠে ফেরত আসেন। এই ঘটনায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি। আমি আল্লাহ্‌র কাছে শুকরিয়া আদায় করছি নিরাপদে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা গন্তব্যস্থলে ফেরত আসার জন্য।
মির্জা আলমগীর বলেন, আমি আশা করছি- নিউজিল্যান্ডের সরকার বাংলাদেশের খেলোয়াড়দের সর্বোচ্চ নিরাপত্তা প্রদান করবে। এই সন্ত্রাসী ঘটনার আমি তীব্র নিন্দা জানাচ্ছি এবং সন্ত্রাসীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি। এই হতাহতের ঘটনায় আমি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি, নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের সুস্থতা কামনা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর