× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

গোপনে...

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৮:৪৮

‘হেট স্টোরি-৪’ ছবিতে আবেদনময়ী রূপে হাজির হয়ে সবার নজর কাড়েন উর্বশী রাউতেলা। তার আগেও ‘সানামরে’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হন তিনি। তবে এবার ফের নিজের শরীরি জাদু ছড়াবেন এ নায়িকা। এরইমধ্যে নতুন ছবির কাজ শুরু করেছেন তিনি। নাম ‘পাগলপান্তি’। এটি পরিচালনা করছেন আনিজ বাজমি। আর এ ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে পর্দায় হাজির হবেন তিনি। এখানে একজন আধুনিক তরুণীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে উর্বশীকে।
ছবির কয়েকটি দৃশ্যে বিকিনিতেও দেখা যাবে তাকে। এর বাইরে পুরো ছবিতেই খোলামেলা রূপে দেখা মিলবে এ নায়িকার। ছবির কিছু ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং গোপনেও করা হয়েছে।  ছবিতে উর্বশী ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর, জন আব্রাহাম, পুলকিত সম্রাট, ইলিয়ান ডি ক্রুজ প্রমুখ। সম্প্রতি এ ছবির শুটিংয়ের একটি বিকিনি পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে উর্বশী লিখেছেন, কেমন লাগছে আমাকে? সেই ছবির বিপরীতে অনেকেই প্রশংসা করেছেন এ নায়িকার। আবার অনেকে বলেছেন, উর্বশী বিকিনি পরতেই পারেন, কারণ তার শরীর এ পোশাকের জন্য সঠিক। অনেকে আবার সমালোচনাও করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর