× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

কোটচাঁদপুরে ওপেন হাউজ ডে

বাংলারজমিন

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৮:৫০

কোটচাঁদপুর থানা পুলিশের উদ্যোগে গতকাল থানা চত্বরে ওপেন হাউজ ডে’র অনুষ্ঠানের আয়োজন করা হয়। থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে’র অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম। বিশেষ অতিথি ছিলেন কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারমির্জা সালাউদ্দিন ও টাউন ফাঁড়ির ইনচার্জ মো. গোলাম মাওলা বিশ্বাস। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন আমরা এসেছি সেবা দিতে, সেবা নিতে এসে কেউ অযথা হয়রানির স্বীকার হবেন না এতটুকু আশ্বাস আপনাদের দিতে পারি। আমি আপনাদের সেবক। তিনি জোর দিয়ে বলেন মাদক সেবী, বিক্রেতা, অর্থ যোগানদাতা, জঙ্গি ও সন্ত্রাসীদের সঙ্গে কোনো আপস নেই। ছেলে-মেয়েরা যাতে মাদকাসক্ত না হয়ে পড়ে সেদিকে অভিভাবক খেয়াল রাখার আহ্বান জানান। অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহযোগিতা করার জন্য এলাকার শান্তিপ্রিয় মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।
আরো বক্তব্য রাখেন পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, সাধারণ সম্পাদক শাজাহান আলী, আওয়ামী লীগ নেতা ফারজেল হোসেন মণ্ডল, কাজী আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, সাফদারপুর ইউপি চেয়ারম্যান নওশের আলী প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর