× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মে ২০১৯, শুক্রবার

কিশোরগঞ্জে অটিস্টিক ক্রীড়া উৎসব

খেলা

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:০০

কিশোরগঞ্জে অনূর্ধ্ব ১৬ বছর বয়সী বালক এবং বালিকাদের নিয়ে অটিস্টিক ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় জেলা ক্রীড়া অফিস শুক্রবার সকালে শহরের পুরাতন স্টেডিয়ামে এই ক্রীড়া উৎসবের আয়োজন করে। এতে কিশোরগঞ্জ জেলার চারটি বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের ২২ জন বালক এবং ১৮ জন বালিকা অংশ নেয়। বিদ্যালয়গুলো হলো, কিশোরগঞ্জ সদর উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল, সুইড বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়, পাকুন্দিয়া উপজেলার জাহানারা হাসান প্রতিবন্ধী বিদ্যালয় এবং করিমগঞ্জ উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল।
১০টি ইভেন্টের মধ্যে ৪টিতে প্রথম, ২টিতে দ্বিতীয় এবং ১টিতে তৃতীয় হয়ে মোট ২৭ পয়েন্ট নিয়ে সেরা স্কুল হয়েছে করিমগঞ্জ উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. জিল্লুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এমএ আফজল। আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর