× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

কুটিনহোকে নিয়ে খুশি বার্সেলোনা কোচ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:০০

বার্সেলোনায় যোগ দেয়ার পর নিজেকে মেলে ধরতে পারছেন না ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপ্পে কুটিনহো। প্রশ্ন উঠেছে কুটিনহোর বার্সায় থাকা নিয়ে। তবে ন্যু ক্যাম্পে নিজের ভবিষ্যৎ নিয়ে কোনো মন্তব্য করতে চান না তিনি। লিওঁর বিপক্ষে জয়ের পর স্থানীয় সম্প্রচার মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে কুটিনহো বলেন, ‘গত কয়েক সপ্তাহ এমনকি গত কয়েক মাস আমি ভালো খেলতে পারিনি। কিন্তু আমি খেলায় উন্নতি করতে চাই। নিজের সেরাটা দিতে বার্সা এসেছিলাম। আমি বর্তমান নিয়ে থাকতে চাই। ভবিষ্যতে কি হবে আপনি সেটা জানেন না।
লিওঁর বিপক্ষে নিজের পারফরমেন্সে আমি খুশি।’
বুধবার চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ফিরতি লেগে লিওঁর বিপক্ষে এক গোল করেন ২৬ বছর বয়সী এই ফুটবলার। ওই ম্যাচে লিওঁর বিপক্ষে ৫-১ গোলে জয় পায় বার্সা। পরে সংবাদ সম্মেলনে কুটিনহোর পারফরমেন্স নিয়ে বার্র্সা কোচ আরনেস্তো ভালভার্দে বলেন, ‘এটা তার জন্য গুরুত্বপূর্ণ একটা ম্যাচ ছিল। এটা সত্যি যে এই বছরে কিছু ম্যাচে সে ভালো করেনি। কিন্তু কিছু বিশেষ সময় সে ভালো করেছে। সেভিয়ার বিপক্ষে দুই গোল করেছিল সে। প্রত্যাশা করি নিজের সেরাটা দিতে আরো আত্মবিশ্বাসী হয়ে উঠবে সে। আমরা তাকে নিয়ে খুশি।’ চলতি মৌসুমে বার্সার জার্সিতে ৪০ ম্যাচে মাত্রই ৯ গোল করেছেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর