× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

রিয়ালে ব্রাজিলিয়ান ডিফেন্ডার মিলিতাও

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:০০

রবার্তো কার্লোস, মার্সেলোর মতো তারকার পর রিয়াল মাদ্রিদের ডিফেন্স পোক্ত করতে যোগ দিচ্ছেন আরো এক ব্রাজিলিয়ান ডিফেন্ডার। রিয়াল মাদ্রিদের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি করেছেন ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক এডার মিলিতাও। এই ব্রাজিলিয়ানকে ৫০ মিলিয়নে ইউরোতে দলে ভেড়াচ্ছে রিয়াল। রিয়াল মাদ্রিদ ক্লাবের এক বিবৃতিতে বলা হয়, ‘রিয়াল মাদ্রিদ এবং এফসি পোর্তোর মধ্যে মিলিতাওকে নিয়ে দল বদলের চুক্তি সম্পন্ন হয়েছে। চুক্তি অনুযায়ী আগামী ছয় মৌসুম রিয়ালে থাকবেন মিলিতাও।’ মিলিতাওকে দলে ভেড়াতে রিয়াল মাদ্রিদ বেশ তাড়াহুড়ো করেছে। যে কারণে বাইআউট ক্লজ ২৫ শতাংশ বেশি গুনতে হবে রিয়াল মাদ্রিদের।
২০১৮ সালে ব্রাজিলিয়ান ক্লাব সাও পাওলো থেকে পর্তুগিজ দল পোর্তোতে যোগ দেন মিলিতাও। পোর্তোর জার্সিতে মোট ৩৪টি ম্যাচ খেলেছেন এ ব্রাজিলিয়ান ডিফেন্ডার। পোর্তোর হয়ে দুর্দান্ত পারফরমেন্স রিয়ালের নজর কাড়েন ২১ বছর বয়সী ফুটবলার।
পর্তুগালে এক মৌসুম না কাটাতেই পারি জমাচ্ছেন স্প্যানিশ ক্লাব রিয়ালে। এ বছর জুনে সান্টিয়াগো বার্নব্যুতে যোগ দেবেন এই ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর