× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার

তামিমকে ‘ফোন’ দিয়েছিলেন আফ্রিদি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:০২

নিউজিল্যান্ডে অবস্থানরত বাংলাদেশ দলের শীর্ষ ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে গতকাল টেলিফোনে যোগাযোগ করেন শহীদ আফ্রিদি। বাংলাদেশ দলের খোঁজখবর নেয়ার পর টুইটার বার্তায় শহীদ আফ্রিদি বলেন ‘ক্রাইস্টচার্চে ভয়াবহ শোকাবহ ঘটনা। আমি নিউজিল্যান্ডকে সবচেয়ে নিরাপদ, শান্তিপূর্ণ দেশ হিসেবে জানি। ওখানকার মানুষ খুবই বন্ধুসুলভ। তামিমের সঙ্গে আমার কথা হয়েছে। বাংলাদেশ দল ও কোচিং স্টাফরা সবাই নিরাপদে আছে জেনে স্বস্তি পাচ্ছি। এসব থামাতে বিশ্বকে একত্র হতে হবে! এভাবে ঘৃণা করা থামান! সন্ত্রাসবাদের কোনো ধর্ম নেই। শোকসন্তপ্ত পরিবারের জন্য প্রার্থনা।
আল্লাহ নিহতদের শান্তি দান করুন।’ একটু এদিক-ওদিক হলেই বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে সফল ক্রিকেট দল নিঃশেষ হয়ে যেত সন্ত্রাসীদের গুলিতে। গতকাল জুমার নামাজ আদায় করতে যে মসজিদে যাচ্ছিলেন তামিম-মুশফিকেরা, তারা পৌঁছানোর আগেই সন্ত্রাসী হামলায় প্রাণ যায় ৪০ জনের। হামলাকারীদের বিরুদ্ধে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নিন্দার ঝড়। সে তালিকায় রয়েছেন সাবেক ও বর্তমান অনেক ক্রিকেটার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর