× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

পিরোজপুরে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভস্মীভূত

বাংলারজমিন

পিরোজপুর প্রতিনিধি | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:০৯

পিরোজপুর শহরের ক্লাব রোডের একটি মার্কেটে গতকাল সকালে অগ্নিকাণ্ডে ৬টি দোকান ভস্মীভূত হয়েছে। এতে কয়েক কোটি টাকার ক্ষতির সম্মুখীন হয়েছেন ব্যবসায়ীরা। তবে পিরোজপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবদুল হক জানান, এ অগ্নিকাণ্ডে আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৬টার দিকে একটি রেক্সিনের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর তা পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমেই আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতিগ্রস্ত দোকানের মধ্যে রয়েছে- রেক্সিনের দোকান, ফলের দোকান, ফাস্ট ফুডের দোকান, ফার্মেসি, বইয়ের লাইব্রেরি ও সেলুন।
পিরোজপুর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব অভিযোগ করেন, সঠিক সময় বিদ্যুতের লাইন বন্ধ না করায়, ফায়ার সার্ভিসের কাজ কিছুটা বিলম্বিত হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর