× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

ওসমানীনগরে বন্ধুদের হাতে কিশোর খুন

বাংলারজমিন

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:১৩

ওসমানীনগরে মোস্তাফিজুর রহমান (১৫) নামে এক কিশোর তার বন্ধুদের হাতেই নির্মমভাবে খুন হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার  উমরপুর ইউনিয়নের  মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে মোস্তাফিজুরের মুখ থেঁতলানো লাশ উদ্ধার করেছে ওসমানীনগর থানা পুলিশ। নিহত  মোস্তাফিজ উপজেলার নিজ মান্দারুকা গ্রামের আবদুল মছব্বিরের  ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জীবন মিয়া (১৬) নামের নিহতের এক বন্ধুকে পুলিশ আটক করেছে। আটককৃত জীবন একই এলাকার নিজ মান্দারুকা গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, বৃহস্পতিবার রাতে  মোস্তাফিজকে তার কয়েকজন বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর রাতে সে আর বাড়ি ফিরেনি। ধারণা করা হচ্ছে, তার বন্ধুরাই তাকে ইট অথবা ভারী কোনো জিনিস দিয়ে মুখ থেঁতলিয়ে হত্যা করে ফেলে যায়। শুক্রবার সকালে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় নিহত মোস্তাফিজের এক বন্ধুকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর