× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মে ২০১৯, শুক্রবার

‘খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সরকারের কিছু করার নেই’

বাংলারজমিন

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:১৪

আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি বলেন, এতিমের টাকা চুরির দায়ে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে আদালত সাজা দিয়েছে। তার মুক্তির বিষয়টি সমপূর্ণ আদালতের এখতিয়ার। এ বিষয়ে সরকারের কিছু করার নেই। গতকাল শুক্রবার সকালে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের নতুন ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সংস্কার কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, বিএনপি নেতারা নিজের ঘর সামলাতে পারেন না। তারা কিছু ভ্রান্ত আইডিয়ার উপর কাজ করেন। তাদের নিয়ে আমাদের কথা হতে পারে না। তিনি ডাকসু নির্বাচন সুষ্ঠু হয়েছে মন্তব্য করে বলেন, যারা পরাজিত হয় তারা আবেগতাড়িত হয়ে অনেক কিছুই বলেন- এটাই স্বাভাবিক।
পরে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক কলেজ মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন। কলেজের গভর্নিং বডির সভাপতি আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান এর সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, শহীদ স্মৃতি সরকারি কলেজের অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী  লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া, মো. সেলিম ভূঁইয়া, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবদুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর