× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

সাভারে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান রাজীব

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:১৪

সাভার উপজেলা পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ও দু’জন ভাইস চেয়াম্যান নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মঞ্জুরুল আলম রাজীব, ভাইস চেয়ারম্যান (পুরুষ) মোহাম্মদ শাহাদাৎ  হোসেন খান এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) ইয়াসমিন আক্তার চৌধুরী সুমিকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মো. শহিদুজ্জামান তাদের বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেন। ১২টি ইউনিয়ন এবং পৌরসভার ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত সাভার উপজেলার মোট ভোটার সংখ্যা প্রায় ৯ লাখ। শিল্প এলাকা হওয়ায় এখানে পুরুষের চেয়ে নারী ভোটার সংখ্যা বেশি। তবে এবারই প্রথম সাভার উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে ইতিহাস গড়লেন। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা  চেয়ারম্যান নির্বাচিত আওয়ামী লীগের দলীয় প্রার্থী মঞ্জুরুল আলম রাজীব বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও সাভার কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি হিসেবে দায়িত্ব পালন করেছেন ও বর্তমানে তিনি সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজু দেওয়ান এবং আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাদাৎ হোসেন খান মনোনয়নপত্র দাখিল করলেও ঋণ খেলাপি থাকায় রাজু দেওয়ানের মনোনয়ন বাতিল হয়।
এ ঘটনায় আপিল করা হলে আপিলে রাজু হেরে যাওয়ায় শাহাদাৎ হোসেন খানের জয়ের পথ প্রসারিত হয়। এছাড়া ও ঢাকা জেলা আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরীর স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিসেস ইয়াসমিন আক্তার চৌধুরী সুমিও একক প্রার্থী ছিলেন। গত ১৩ই মার্চ মনোনয়ন প্রত্যাহারের শেষদিন থাকলেও কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ১৪ই মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তিনজনকেই বিজয়ী ঘোষণা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর