× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ মার্চ ২০১৯, রবিবার
সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর ব্রিফিং

এমন হামলা দুঃখজনক

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৬ মার্চ ২০১৯, শনিবার, ৯:২২

যেসব দেশ নিজেদের সন্ত্রাসমুক্ত বলে সেসব দেশে এমন হামলা দুঃখজনক বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। তিনি শুক্রবার দুপুরে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন। তিনি বলেন- অল্পের জন্য বাংলাদেশের ক্রিকেটাররা হামলা থেকে রক্ষা পেয়েছেন। তারা মসজিদে পৌঁছার আগেই এ হামলা হয়েছে। তিনি বলেন- নিউজিল্যান্ডে আমাদের কোনো দূতাবাস নেই, যে কারণে বিভিন্ন মাধ্যমে খোঁজ খবর নিতে হচ্ছে। তবে আমাদের ক্রিকেটাররা ভালো এবং সুস্থ আছেন। বর্তমানে নিউজিল্যান্ডের আইনশৃঙ্খলাবাহিনী আমাদের ক্রিকেটারদের সর্বোচ্চ নিরাপত্তা দিচ্ছেন। তিনি ঢাকার গুলশানের হলি আর্টিজানের সন্ত্রাসী হামলার প্রসঙ্গ টেনে বলেন, আমাদের দেশেও এরকম সন্ত্রাসী হামলে হয়েছিল, সে হামলার খবরও আমরা আগে থেকে জানতাম না।
একইরকম ভাবে নিউজিল্যান্ডের এ সন্ত্রাসী হামলা হয়েছে। এ রকমের হামলা আগে থেকে ধারণা করা মুশকিল। তাই এটিকে দুর্ঘটনাই বলা যায়। তিনি বলেন, আমি যতটুকু শুনেছি নিউজিল্যান্ডে শেষ টেস্ট না খেলে বাংলাদেশ ক্রিকেটদল দেশে ফিরে আসছে। ইতিমধ্যে দেশে আসার জন্যও প্রস্তুতি নিচ্ছেন তারা।

পররাষ্ট্রমন্ত্রী বলেছেন, আমরা ভালো নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি। আমাদের দেশে গত দুই তিন বছরে এ ধরনের ঘটনা ঘটেনি। সেখানে বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী বলেন, বাংলাদেশ দলের ক্রিকেটাররা দ্রুত ফিরে আসবেন। বিসিবির চেয়ারম্যানের সঙ্গে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডে আলোচনা হয়েছে। আজ-কালের মধ্যে ফিরে আসবেন ক্রিকেটাররা। প্রেস ব্রিফিংয়ে সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Quazi Nasrullah
১৬ মার্চ ২০১৯, শনিবার, ৩:২৯

Why the paper published smiling face with this terrible news?

অন্যান্য খবর