× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন ক্রিকেটার গৌতম গম্ভীর

ভারত

কলকাতা প্রতিনিধি | ২২ মার্চ ২০১৯, শুক্রবার, ৬:২৮

ভারতের জাতীয় দলের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হতে পারেন বলে জানা গেছে। নয়াদিল্লি কেন্দ্রে বর্তমান সাংসদ মীনাক্ষি লেখির পরিবর্তে গম্ভীরকে প্রার্থী করার সম্ভবানা রয়েছে। শুক্রবার দিল্লিতে  বিজেপির সদর দপ্তরে অর্থমন্ত্রী অরুণ জেটলি আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে স্বাগত জানিয়েছেন সাবেক এই ক্রিকেটারকে।

বেশ কিছুদিন ধরেই রাজধানীতে গম্ভীরের আসা নিয়ে আলোচনা চলছিল। গম্ভীরের বাড়ি দিল্লির রাজেন্দ্র নগরে। বিজেপির সঙ্গে গম্ভীরের যোগাযোগ বেশ পুরনো। ২০১৪ সালের লোকসভা ভোটে পঞ্জাবের অমৃতসর কেন্দ্রে অরুণ জেটলির হয়ে প্রচারে নেমেছিলেন গৌতম গম্ভীর। তখন থেকেই জল্পনা শুরু হযেছিল যে, বিজেপিতে যোগ দিচ্ছেন গম্ভীর।


গাম্ভীরের ঘনিষ্ঠ মহলের দাবি, ক্রিকেট ও রাজনীতি একসঙ্গে চালাতে চাননি গৌতম গম্ভীর। তাই ক্রিকেট থেকে অবসরের পরই রাজনীতিতে যোগ দানের সিদ্ধান্ত নিয়েছেন। রাজনীতিতে যোগ দিয়ে গাম্ভীর বলেছেন, দেশের জন্য কাজ করতে চান তিনি। তাই এই সিদ্ধান্ত। এর ফলে কীর্তি আজাদ, নভজ্যোৎ সিং সিধু, মুহম্মদ আজহারউদ্দিনের মতোই আরও এক ক্রিকেটার এলেন সক্রিয় রাজনীতিতে।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর