× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ জুন ২০১৯, বুধবার

সফটএক্সপোতে ওয়ালটনের ডিজিসফট

তথ্য প্রযুক্তি

স্টাফ রিপোর্টার | ২২ মার্চ ২০১৯, শুক্রবার, ৬:৫৯

প্রথমবারের মতো বেসিস সফটএক্সপোতে অংশ নিয়েছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ডিজিসফট নামের ব্যবসায়িক সফটওয়্যার নিয়ে দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের সবচেয়ে বড় এই প্রদর্শনীতে রয়েছে ওয়ালটন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বেসিসের আয়োজনে রাজধানীর কুড়িলে আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ১৯শে মার্চ থেকে ২১শে মার্চ পর্যন্ত তিন দিনব্যাপী ওই এক্সপো অনুষ্ঠিত হয়। মেলার ২ নম্বর হলের ৩ নং প্যাভিলিয়নে রয়েছে ওয়ালটনের সুদৃশ্য স্টল। ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং আইটি বিভাগের প্রধান মোহাম্মদ লিয়াকত আলী জানান, ডিজিসফট মূলত ক্ষুদ্র, মাঝারি এবং বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠানের জন্য টোটাল সফটওয়্যার সল্যুশন। যা ডেভেলপ করেছে দেশের একঝাঁক তরুণ এবং মেধাবী সফটওয়্যার ডেভেলপার। এই সফটওয়্যারের মাধ্যমে চার ধরনের সেবা মিলবে। যেগুলো হলো সিআরএম, পজ, এইআরএমএস এবং ম্যানুফ্যাকচারিং এবং অ্যাডমিনিস্ট্রেটিভ সল্যুশন।
এই সফটওয়্যার পরিচালনার জন্য সার্ভারসহ যাবতীয় হার্ডওয়্যার সল্যুশন সরবরাহ করবে ওয়ালটন। সফটএক্সপোতে যারা অর্ডার দেবেন, তাদের জন্য থাকছে বিশেষ সুবিধা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর