× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

রাবি লোক প্রশাসন অ্যালামনাই’র কমিটি গঠিত

শিক্ষাঙ্গন

রাবি প্রতিনিধি | ২ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৫:৫০

 রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) লোক প্রশাসন বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন কমিটি গঠিত হয়েছে। শনিবার রাতে বিভাগের রজতজয়ন্তী উৎসব পর্বের সভায় এই কমিটি গঠন করা হয়। ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটিতে বিভাগের অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডেকে সভাপতি, বিভাগের চেয়ারম্যান অধ্যাপক পারভেজ আজহারুল হককে সাধারণ সম্পাদক ও সহযোগী অধ্যাপক স্বপ্নীল রহমানকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। এর আগে শনিবার সকালে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ২৫ বছর পূর্তি উদযাপন শুরু করে বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষক-শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শুরুতে বিভাগের প্রয়াত শিক্ষক ও শিক্ষার্থীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। মিলনায়তনের সামনে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য। উদ্বোধনী অনুষ্ঠানের পর একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিলনায়তনের সামনে এসে শেষ হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় ভাগে ছিল স্মৃতিচারণ, অ্যালামনাই এ্যাসোসিয়েশন কমিটি গঠন ও বিকালে শেখ রাসেল চত্বরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর