× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

অভিনেত্রী ইন্দ্রাণী হালদার তৃণমূলের সাংস্কৃতিক শাখার দায়িত্বে

ভারত

পরিতোষ পাল, কলকাতা থেকে | ৫ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৯:৪২

অভিনেত্রী ইন্দ্রাণী হালদার তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচার অভিযানের স্টার ক্যাম্পেইনারের তালিকার অন্যতম। তবে দিদি মমতা বন্দ্যোপাধ্যায় ভালোবেসে ইন্দ্রাণীকে দলের সাংস্কৃতিক শাখার আহ্বায়কও করেছেন। অবশ্য সাংস্কৃতিক শাখার চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন গায়ক ও মন্ত্রী ইন্দ্রনীল সেন। মঙ্গলবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আমাদের সাংস্কৃতিক শাখার  চেয়ারম্যান ইন্দ্রনীল সেন।
ইন্দ্রাণীকে আহ্বায়ক করা হয়েছে। এবার থেকে ইন্দ্রাণীও সাংস্কৃতিক শাখার কাজকর্ম দেখবে। এ বিষয়ে ইন্দ্রাণী হালদার বলেছেন, আমি তো তৃণমূলের স্টার ক্যাম্পেনের মধ্যে আছি। সে ব্যাপারেই কথাবার্তা বলতে দিদি আমায় ডেকেছিলেন।
বিদায় নেয়ার সময় হঠাৎ করেই এই দায়িত্ব সামলাবার কথা দিদি আমায় বলেন। আমার খুব ভালো লাগছে এই দায়িত্ব পেয়ে। আমি অভিভূত। ইন্দ্রাণী আরো বলেছেন, এখন আপাতত নির্বাচনের কর্মসূচিতেই ব্যস্ত থাকবো। গোটা বাংলা জুড়ে প্রায় ৩০টি সভা করতে হবে আমায়। যার জন্য দিদি হেলিকপ্টারের ব্যবস্থাও করে দিয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন, যেহেতু নির্বাচনের কাজ, তাই রাজনৈতিক বক্তব্য তো থাকবেই। তবে তার সঙ্গে সংস্কৃতির ব্যাপারটাও থাকবে। দিদি নিজেই বলেছেন, তুমি তোমার মতো করে বলবে। নতুন দায়িত্ব নিয়ে এখনো কাজের কথা হয়নি বলে জানিয়েছেন ইন্দ্রাণী। তবে যে দায়িত্বই দেয়া হোক না কেন, তা ঠিকভাবেই পালন করবেন বলে জানিয়েছেন তিনি।   
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর