× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

বৈশাখে ওয়ালটনের চার স্মার্টফোনে শতভাগ পর্যন্ত মূল্যছাড়

তথ্য প্রযুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | ১১ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৫:২৭

বছর ঘুরে আবার আসছে পহেলা বৈশাখ। বাংলা নববর্ষ উপলক্ষ্যে সারা দেশে উৎসবের আমেজ। স্মার্টফোনপ্রেমিদের বৈশাখী আনন্দ আরেকটু রাঙিয়ে দিতে বিশেষ সুবিধা দিচ্ছে প্রযুক্তিপণ্যের দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। চার মডেলের ওয়ালটন স্মার্টফোনে থাকছে সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত মূল্যছাড়।
ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখে ক্রেতাদের বিশেষ কিছু উপহার দিতে এই অফার ঘোষণা করা হয়েছে। ১০ই এপ্রিল থেকে শুরু হওয়া এই অফারে শতভাগ মূল্যছাড় পাওয়ার সুযোগ থাকবে আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত। তিনি আরো জানান, অফারটি পেতে হ্যান্ডসেট কেনার পর এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য বিও (BO) লিখে স্পেস দিয়ে ক্রয়কৃত ফোনটির আইএমইআই নাম্বার (IMEI) লিখে ০১৭৫৫৬১১১১১ নাম্বারে সেন্ড করতে হবে।
ফিরতি মেসেজে ক্রেতাকে মূল্যছাড়ের পরিমাণ জানিয়ে দেয়া হবে। যা ফোনটির ক্রয়মূল্যের সাথে সমন্বয় করা যাবে।
ওয়ালটন সূত্রে জানা গেছে, প্রিমো ইএইটআই, প্রিমো এফএইটএস, প্রিমো জিএইটআই ফোরজি এবং প্রিমো জিএমথ্রিপ্লাস (৩জিবি) - এই চার মডেলের স্মার্টফোনে বৈশাখী অফার উপভোগ করা যাবে। হ্যান্ডসেটগুলোর বর্তমান মূল্য যথাক্রমে ৩ হাজার ৫০০, ৫ হাজার ১৯৯, ৬ হাজার ৭৯৯ এবং ৮ হাজার ৫৯৯ টাকা।
ইএইটআই বাদে বাকি তিনটি স্মার্টফোন নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও কেনা যাবে। রয়েছে ইএমআই সুবিধাও। সেক্ষেত্রেও ক্রেতা মূল্যছাড়ের এই অফার উপভোগ করতে পারবেন।
বাংলাদেশে তৈরি এই স্মার্টফোনগুলোয় রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা তো থাকছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর