× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

অটিস্টিকদের কল্যাণে ব্যয় হবে ‘মেলায় যাইরে’ টি-শার্ট বিক্রির অর্থ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ৮:০৭

জনপ্রিয় সংগীত তারকা মাকসুদুল হকের ‘মেলায় যাইরে’ গানের শিরোনাম দিয়ে তৈরি করা হয়েছে টি-শার্ট। সুপারশপ স্বপ্নের গুলশান ১-এর আউটলেটে সম্প্রতি টি-শার্টের উন্মোচন করেন মাকসুদুল হক ও এসিআই লজিস্টিকসের এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির। টি-শার্টের বিক্রয়লব্ধ অর্থ থেকে একটি অংশ পিএফডিএ ভকেশনাল ট্রেনিং সেন্টার অধীনে থাকা বিশেষ শিশুদের উন্নয়নে ব্যয় করা হবে। এ বিষয়ে মাকসুদুল হক বলেন, আমি আনন্দিত কারণ এই টি-শার্ট বিক্রির একটি অংশ বিশেষ শিশুদের কল্যাণের জন্য ব্যয় হবে। আমাদের প্রায় সব পরিবারে বিশেষ শিশু আছে। এসব শিশু আমাদের আপনজন। বিশেষ শিশুদের জন্য কাজ করা আমার জন্য খুব আনন্দের। বাংলা নববর্ষের আগে যারা  এ ধরনের একটি উদ্যোগ নিয়েছেন তাঁদের আমি ধন্যবাদ জানাচ্ছি।
এই টি-শার্টটির নকশা করেছেন শিল্পী ওয়াহিদ পলাশ।  মূল্য ৩৫০ টাকা। রাজধানীর স্বপ্নের আউটলেটে এই টি-শার্ট পাওয়া যাবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পিএফডিএ-ভকেশনাল ট্রেনিং সেন্টার ট্রাস্টের ফাউন্ডার চেয়ারম্যান সাজিদা রহমান ড্যানি।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর