× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

লন্ডনের বাসে বিব্রতকর অবস্থায় বৃটিশ নারী এমপি

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ১২:০৭

লন্ডনের বাসে বিব্রতকর অবস্থায় পড়েছিলেন বৃটিশ পার্লামেন্টের সদস্য নাজ শাহ। তার সামনে আপত্তিকর আচরণ শুরু করলেন এক পুরুষ। ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে। এ নিয়ে পাকিস্তানি বংশোদ্ভূত নাজ শাহ নিজেই বিবৃতি দিয়েছেন। জানিয়েছেন, তার সামনেই একজন পুরুষ ‘মাস্টারবেট’ করা শুরু করেছিলেন। ব্রাডফোর্ড ওয়েস্ট থেকে নির্বাচিন লেবার দলের এই পার্লামেন্ট সদস্য পরে সেন্ট্রাল লন্ডনের হোয়াইটহলে পৌঁছার পর পুলিশে রিপোর্টে করেছেন। বিবৃতিতে তিনি বলেছেন, ঘটনা দেখে আমি পুরো হতাশ। ভীষণ খারাপ লাগছিল।
ওই পুরুষটি সেখানে বসে ছিলেন। কি করবো কিছুই বুঝতে পারছিলাম না।

মেট্রোপলিটন পুলিশে এমন অযাচিত যৌন আচরণের বিষয়টি পুলিশে নোটিশ করেও স্বস্তি পাচ্ছি না। এ রকম অভিজ্ঞতা আমার আর কখনো হয় নি। নারীদেরকে তাদের কাজে যাওয়ার পরিবেশ দেয়া উচিত। তিনি এ বিষয়টি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মিডিয়ায়।
একটি ভিডিও তিনি ইউটিউবে শেয়ার করেছেন। তাতে তিনি দেখতে পেয়েছেন শতকরা প্রায় ৯০ ভাগ মানুষ যৌন নির্যাতনের তথ্য প্রকাশ করেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর