× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

বৈশাখ ঘিরে শঙ্কা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ১:১২

পহেলা বৈশাখে বর্ষবরণের আয়োজনে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই বলে জানিয়েছেন  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ সকালে রমনা বটমূলে ছায়ানটের বর্ষবরণের আয়োজনে নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে গিয়ে একথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ক্রিমিনালরা নানাভাবে মেধা প্রয়োগ করবেই। তবে সেভাবে নিরাপত্তা বাহিনীকে তৈরি করেছি আমরা। যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় তারা প্রস্তুত। আয়োজন নিয়ে কোনো আশঙ্কা নেই।

নববর্ষ উদযাপনে সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোনো বড় চ্যালেঞ্জ নেই এবার। উৎসব উদযাপনে কোনো ধরনের অসুবিধা হবে না। পুলিশ, র‌্যাবসহ নিরাপত্তা বাহিনী সতর্ক রয়েছে। কেউ নাশকতামূলক পরিস্থিতি  তৈরি করতে চাইলে তাদের উদ্দেশ্য সফল হবে না।
ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ ‘প্রপাগান্ডা’ ছড়ালে তাতেও নিরাপত্তা বাহিনীর নজর থাকবে বলে জানান আসাদুজ্জামান কামাল। ফায়ার সার্ভিস ও হাসপাতালগুলোকে তৈরি রাখা হয়েছে বলে জানান তিনি।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর