× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার

চাঁপাইনবাবগঞ্জে ২০০ মোটরসাইকেল চুরির হোতাসহ গ্রেপ্তার ৪

অনলাইন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | ১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ২:০১

চাঁপাইনবাবগঞ্জে ৬টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোরদলের ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শুক্রবার গভীররাতে তাদের গ্রেপ্তার করা হয়। আজ সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার সাঈদ মোহাম্মদ আবদুুল্লাহ আল মুরাদ।

গ্রেপ্তারকৃতরা হল, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কালুপুর বেইলিব্রিজ গ্রামের টিপু সুলতানের ছেলে মো. সুমন রেজা, একই উপজেলার দাড়িগাছী বারিকবাজার গ্রামের মো. হুমায়ন কবিরের ছেলে মো. ইলিয়াস, চাঁদপুর মধ্যপাড়া গ্রামের মৃত মোস্তফার ছেলে মো. আহসান ও সাহেবনগর শান্তির মোড় গ্রামের শ্রী রঞ্জিতের ছেলে শ্রী সজিব।

সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা শুক্রবার রাত ২টায় টায় জেলার শিবগঞ্জ উপজেলার শান্তির মোড় এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চুরি চক্রের মূলহোতাসহ ৪ সক্রিয় সদস্যকে আটক করে। এ সময় তাদের কাছে থেকে সকল প্রকার মোটরসাইকেলের লক খোলার ২টি মাস্টারকিসহ ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার বিভিন্ন এলাকা থেকে ২০০ মোটরসাইকেল চুরির করার কথা স্বীকার করেন। শিবগঞ্জ থানায় মামলা দায়েরের পর আজ শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর