× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, আটক ৫

অনলাইন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ২:৫৪

টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে টাঙ্গাইল শহরের ডিসি লেকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে।

ধর্ষণের শিকার ওই নারী জানান, রাতে তার স্বামীকে নিয়ে টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড এলাকায় এলে কয়েক যুবক তাদের ধরে ডিসি লেকে নিয়ে যায়। পরে স্বামীর সামনে তিনজন যুবক তাকে ধর্ষণ করেন।

পরে তার স্বামী ছুটে গিয়ে নতুন ডিসি লেকের কাছে সদর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত পুলিশ সদস্যকে জানালে পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ওই নারী চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, রাতে সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ধর্ষক ও ধর্ষণের কাজে সহযোগিতা করা আরও দু’জনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক নারায়ণ চন্দ্র সাহা বলেন, ভোর ৫টার ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার ডাক্তারি পরীক্ষা চলছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Jasim Uddin
১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ১০:৩৯

ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ড করুন। এবং এ শাস্তি জনসম্মূখে দিন দেখবেন এরপর ধর্ষণের চিন্তা ও মাথায় আনবেনা। আর এটা করাতে কারো আপত্তি থাকার কথা নয়।

Kamal
১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ৮:৫৫

Rape virus affected in bangladesh. Same scenario after the 71

Shawkat Jamil
১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ৫:৪১

ধর্ষণের একমাত্র শাস্তি মৃত্যুদন্ড এর বিধান করতে সরকারের আপত্তি কেনো বুঝিনা... ধর্ষকের কোনো প্রকার মানবাধিকার থাকা উচিৎ না ।

Sm mozibur
১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ৪:৪৫

দেশটা ধর্ষকদের অভয়ারণ্য হয়ে গেছে। সরকারের বিবেকে ঠাডা পড়েছে। সুশাসন নেই বলে আজ এ অবস্থা।

অন্যান্য খবর