× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার

সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় নিহত ৩

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৩ এপ্রিল ২০১৯, শনিবার, ৩:২৫
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনের ধাক্কায় শ্যালো ইঞ্জিন চালিত একটি গরু বোঝাই ভুটভুটির চালকসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময় আরও ৩ জন গরুর ব্যাপারী আহত হয়েছেন। মারা গেছে ২টি গরু। নিহতরা হলেন, ভুটভুটির চালক কামারখন্দ বড়কুড়া গ্রামের রহম আলীর ছেলে সূর্য্য মিয়ার (৩৫) নাম জানা গেলেও অপর ২ গরু ব্যাপারীর নাম জানা যায়নি। আজ দুপুর দেড়টার দিকে কামারখন্দ উপজেলার কয়েলগাতি নামক স্থানে এ ঘটনা ঘটে। উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নাজির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, ঘটনার সময় গরু বোঝাই ভুটভুটিটি অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করছিল। একই সময়ে কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি সেখানে পৌছে ভুটভুটিকে ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলেই ভুটভুটির চালক ও ২টি গরু মারা যায়। আহত অবস্থায় স্থানীয়রা ৫ ব্যাপারীকে উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন। সেখানে নেয়ার পর গরুর ২ ব্যাপারীর মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর