× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

কনার তিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ৭:৫২

পহেলা বৈশাখ আজ। আর এই উৎসবটিকে কেন্দ্র করে আয়োজনও কম নয়। বিশেষ করে সংগীত তারকারা আজ ব্যস্ত থাকবেন গান নিয়ে। আর তারই ধারাবাহিকতায় জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনাও ব্যস্ততম দিন কাটাবেন আজ। এদিকে এ দিবসকে কেন্দ্র করে প্রকাশ হয়েছে কনার তিনটি গান। এরমধ্যে একটির শিরোনাম হলো ‘আইছে পহেলা বৈশাখ’। ভিশন ফ্যান নিবেদিত এ গানটি কনার একক কণ্ঠে গাওয়া। অন্যদিকে জেড এস এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশ হয়েছে কনা ও ওপার বাংলার আকাশ সেনের নতুন গান ‘লাল শাড়ি’।
গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ। আর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। সিএমভি থেকে প্রকাশ হয়েছে ‘কে কত দূরে’ শিরোনামের একটি দ্বৈত গান। এ গানে কনার সহশিল্পী ইমরান। এ নতুন এ গানগুলো নিয়ে কনা বলেন, বৈশাখ মানেই আসলে আনন্দ ও গান। তাই পহেলা বৈশাখে তিনটি গান তিনটি ব্যানার থেকে প্রকাশ পেয়েছে। প্রতিটি গানই আলাদা ঢংয়ের। গানগুলো নিয়ে আমি আশাবাদী। আমার বিশ্বাস শ্রোতা-দর্শকদেরও ভালো লাগবে। এদিকে এ গানগুলোর বাইরে আরো কিছু গানের কাজও করেছেন কনা। এগুলো পহেলা বৈশাখের পরই প্রকাশ হবে। অন্যদিকে বর্তমানে টানা স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন এ শিল্পী। গতকাল চৈত্র সংক্রান্তির অনুষ্ঠানে গেয়েছেন তিনি। আর আজও পহেলা বৈশাখ উপলক্ষে বড় মাপের কনসার্টে অংশ নেবেন এ শিল্পী। কনা বলেন, শো নিয়ে ব্যস্ততা সব সময়ই থাকে। এপ্রিল জুড়ে বৈশাখ উপলক্ষে চাপটা বেশি। বিভিন্ন জায়গায় গত কিছুদিনে কয়েকটি শো করেছি। পুরো মাসটাই যাবে এভাবে। সত্যি বলতে বৈশাখে আমি শ্রোতাদের সামনে গান গেয়েও একটু বেশি আনন্দ পাই। কারণ তারা বেশি উপভোগ করে এই সময়ের শোগুলো। আমিও চেষ্টা করি আমার শতভাগ দিয়ে তাদের আনন্দে মাতিয়ে রাখতে। এবারও তার ব্যতিক্রম নয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর