× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

আসছেন অনন্যা হয়ে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ৭:৫২

অভিনয়ের পথচলায় একযুগেরও বেশি সময়ে মম নিজেকে নাট্যাঙ্গনে বেশ শক্ত একটা অবস্থানে নিয়ে গেছেন। যেখানে তাকে নিয়ে নাটক নির্মাণে আগ্রহী থাকেন অনেক নির্মাতা। আর এক্ষেত্রে তাকে কেন্দ্র করেই নাটকের গল্প বিস্তৃত হয়। এই মমকে এবার দর্শক একজন অনন্যা রূপে দেখতে পাবেন। যে অনন্যা নিজের ভেতরের প্রতিবন্ধকতা, পরিবার ও সমাজের নানা ধরনের প্রতিবন্ধকতাকে এড়িয়ে নিজেকে বাঁচিয়ে রাখার চেষ্টা করবেন। আর অনন্যার এই চ্যালেঞ্জিং জীবন নিয়েই মম অভিনীত ওয়েব সিরিজ ‘চেনা পথের অপরিচিতা’র গল্প এগিয়ে যায়। আট পর্বের এই ওয়েব সিরিজটির গল্প রচনা করেছেন শিহাব শাহীন। নির্মাণও করেছেন তিনি।
আজ বিকালে ওয়েব সিরিজটির প্রথম চার পর্ব কুমারিকার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। এতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও এফ এস নাঈম। অপূর্ব অভিনয় করেছেন সানিয়াত চরিত্রে এবং নাঈমের চরিত্রের নাম হাসিফ। ‘চেনা পথের অপরিচিতা’ ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম বলেন, সত্যিকার অর্থেই আমাদের সমাজে মেয়েরা অনেক সংগ্রাম করে নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করে। তাই মেয়েদের এই সংগ্রামী জীবনের গল্প, সাহসিকতার গল্প নিয়ে নির্মিত এই ওয়েব সিরিজে আমি কাজ করতে পেরেছি-এটা আমার জন্য সত্যিকার অর্থেই অনেক ভালোলাগার। এই ধরনের চরিত্রে আমি আরো বেশি বেশি কাজ করতে চাই। আমাদের মেয়েদের কথা, তাদের সংগ্রামী জীবনের কথা, সাফল্যের কথা আমি আমার চরিত্রের মধ্যদিয়ে বলতে চাই। নিঃসন্দেহে শিহাব শাহীন একজন সফল মেধাবী ও গুণী নির্মাতা। তাকে বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই অনন্যা চরিত্রে আমাকে কাজ করার সুযোগ করে দেয়ার জন্য। ধন্যবাদ কুমারিকাকেও। এই ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন খালেকুজ্জামান, সাবিহা জামান, সাবেরী আলম, সুষমা সরকার, আনন্দ খালেদ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর