× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

ক্রাইস্টচার্চ ঘটনার পর প্রথমবার মাঠে মুশফিক

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ৮:৫৭

ক্রাইস্টচার্চের সন্ত্রাসী হামলার ঘটনার পর প্রথমবার ব্যাট হাতে নিলেন বাংলাদেশ ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহীম। গতকাল মিরপুরের একাডেমির নেটে আধাঘণ্টার মতো ব্যাটিং অনুশীলন করেন তিনি। আগামী ২২শে এপ্রিল থেকে শুরু হবে বাংলাদেশ দলের বিশ্বকাপের চূড়ান্ত ক্যাম্পিং। তবে মুশফিক প্রস্তুতি শুরু করলেন একটু আগেভাগেই।
বৃহস্পতিবার বিসিবি’র ডাক্তার দেবাশিষ চৌধুরী জানান, পাঁজরের হাড়ের ব্যথা সেরে গেছে মুশফিকের। এবার তিনি মাঠে নামতে প্রস্তুত। মুশফিকও দেরি না করে নেমে পড়েছেন বিশ্বকাপ প্রস্তুতিতে। ৩০শে মে থেকে শুরু হবে ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় আসর আইসিসি ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। এর আগে আয়ারল্যান্ডের মাটিতে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ।
ওই সিরিজের আগেই পুরোপুরি ফিট হয়ে ফিরতে চান মুশফিক।
নিউজিল্যান্ড সফরে প্রস্তুতি ম্যাচে মুশফিকের পাঁজরের পুরনো চোট ফিরে আসে। ব্যথা নিয়েই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেন তিনি। তবে অবস্থার অবনতি হওয়ায় তিন ম্যাচ সিরিজের প্রথম দু’টি টেস্ট মিস করেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। ক্রাইস্টচার্চে তৃতীয় টেস্টে তার খেলার কথা ছিলো। কিন্তু সন্ত্রাসী হামলার পর ম্যাচটি না খেলেই দেশে ফিরে আসে বাংলাদেশ ক্রিকেট দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর