× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার
আলাপন

‘সঠিক নেতৃত্বের অভাবেই চলচ্চিত্রে সমস্যা বেশি হচ্ছে’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ১০:১৪

চিত্রনায়ক সাইমন সাদিক। এরইমধ্যে বেশকিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন। এ পর্যন্ত বিভিন্ন ছবিতে নানা রুপে দর্শকের সামনে হাজির হয়েছেন এই তারকা। ববি, মাহি,পরীমনিসহ কয়েকজন নায়িকার বিপরীতে নায়ক হিসেবে কাজ করেছেন। কোনো ছবিতে সফলতা পেয়েছেন, কোনোটায় বা খুব একটা পান নি। তবে হার মানেননি। এখনো বেশকিছু ভালো গল্পের ছবিতে কাজ করছেন বলে জানালেন। সবশেষ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ও শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ নামে তার অভিনীত দুটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।
এ দুটি ছবিতে তার বিপরীতে মাহিয়া মাহি এবং নবাগত নায়িকা অধরা খান অভিনয় করেন। সাইমন বলেন, দুটি ছবিতে দুই ধরনের সাড়া পেয়েছি। ছবি দুটির গল্পে ভিন্নতা ছিল। দর্শকদের কাছে ভালোভাবে কোনো ছবি পৌঁছালে অবশ্যই তার ফলাফল পাওয়া যায়। আমার অভিনীত আরো বেশ কিছু ছবির কাজ বাকি রয়েছে। তিনি জানান, তার অভিনীত মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ছবির বাকি কাজ খুব শিগগিরই শুরু হবে। এ ছবিতে তার বিপরীতে মাহি অভিনয় করছেন। এছাড়া শফিক হাসানের ‘বাহাদুরি’ এবং শওকাতের ‘নদীর বুকে চাঁদ’ ছবি দুটিও সামনে মুক্তি পাবে। সাইমন আরো বেশকিছু ছবির কাজ দ্রুত শেষ করতে চান বলে জানিয়েছেন। তিনি বলেন, অসমাপ্ত ছবিগুলোর কাজ দ্রুত শেষ করতে চাই। এরমধ্যে ‘আনন্দ অশ্রু’, ‘আমার মা আমার বেহেশত’ নামে দুটি ছবির কাজ আগে শেষ করবো। সাইমন অভিনীত ‘জ্বী হুজুর’, ‘পোড়ামন’, ‘এর বেশি ভালোবাসা যায় না’, ‘স্বপ্নছোঁয়া’, ‘চুপি চুপি প্রেম’, ‘ব্ল্যাকমানি’, ‘অ্যাকশন জেসমিন’, ‘অজান্তে ভালোবাসা’, ‘পুড়ে যায় মন’, ‘চোখের দেখা’, ‘তুই আমার’, ‘মায়াবীনি’, ‘খাসজমিন’, ‘জান্নাত’সহ বেশকিছু ছবি এ যাবৎ মুক্তি পেয়েছে। এদিকে চলচ্চিত্রের সংকটময় এই সময়ে আধুনিক সিনেপ্লেক্স ধরনের সিনেমা হল খুবই প্রয়োজন বলে মনে করেন এ অভিনেতা। তিনি বলেন, প্রতিটি জেলা শহরে ভালো পরিবেশের সিনেমা হলের বড়ই অভাব। এই সমস্যার সমাধান হওয়া দরকার। আজকের আলাপনে সবশেষে সাইমন সাদিক বলেন, আমাদের চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনটাও বেশ জরুরি। এই সমিতির নেতৃত্বের অভাব বোধ করছি। প্রযোজক পরিবেশকদের সংগঠন নেই এখন। আর সঠিক নেতৃত্বের অভাবেই চলচ্চিত্রে সমস্যা বেশি হচ্ছে। বর্তমানে বিভিন্ন অস্থিরতা কমাতে গেলে প্রযোজক পরিবেশক সমিতির নেতৃত্ব অবশ্যই প্রয়োজন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর