× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

যৌন হেনস্থার শিকার হয়েছিলেন শ্রুতি

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ১২:২০

‘স্তনে জোর করে হাত ঢুকিয়ে ক্রিম মাখিয়ে দিয়েছিল ও’- এই বিস্ফোরক মন্তব্য কন্নড় অভিনেত্রী শ্রুতি হরিহরণের। সম্প্রতি, এ অভিনেত্রী কন্নড় অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮বাংলায় প্রকাশ হয়েছে এ খবর। এতে আরো বলা হয়, ২০১৬ সালে একটি সিনেমার শুটিংয়ের সময়ে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেছেন শ্রুতি। তিনি  অভিযোগ করেন, শুটিংয়ের সময়ে সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। সেই সঙ্গে অশ্লীল অঙ্গিভঙ্গিও করতেন তিনি। তবে শুধুমাত্র ২০১৬ সালে নয়, এর আগের বছরও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তিনি। সেই সময়ে অর্জুন তার শরীরে আপত্তিজনক ভাবে হাত দিত বলে অভিযোগ এ অভিনেত্রীর।
মি-টু প্রতিবাদ হচ্ছে বলেই শ্রুতি এখন তার এই কথা সবার সামনে আনলেন। এতদিন চুপ করে থাকলেও এবার মুখ খুললেন তিনি। জানালেন, মি-টু প্রতিবাদই তার বুকে সাহস জুগিয়েছে। আর সেই জন্যই তিনি আজ সবার সামনে আনতে পেরেছেন এই ঘটনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর