× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ১:১৭

বাংলা নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে দেশজুড়ে যে উন্নয়ন অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত রাখার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। এ জন্য দেশবাসী ও দলীয় নেতাকর্মী তথা সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বানও জানান শেখ হাসিনা।  আজ রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নববষের শুভেচ্ছা বিনিময়ের সময় এ আহ্বান জানান তিনি ।

প্রধানমন্ত্রী বলেন, সবার জীবন শুভ হোক, সুন্দর হোক, সমৃদ্ধ হোক। নববর্ষে এই কামনা করি। তার সরকারের লক্ষ্য জাতির পিতার সোনার বাংলা গড়ে তোলা। যে উন্নয়ন-অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তা অব্যাহত থাকবে। এর মাধ্যমে গড়ে উঠবে সুখী-সমৃদ্ধশীল বাংলাদেশ। আর এজন্য সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
M A Hoque
১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ৭:৩৫

সামাজে বৈষম্য বৃদ্ধি পেয়েছে। যা আর কখনো এইরকম দেখা যায় নি। বাংলাদেশ নরকে পরিনত হয়েছে আর সর কার উন্নয়নের চশ্মা পরিয়ে আছে।

ম নাছিরউদ্দীন শাহ
১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ৬:৩৮

বিশ্বের মানুষ বাংলাদেশ কে সম্মানিত উন্নয়নশীল দেশ হিসাবে সম্মান করে। বঙ্গবন্ধুর সোনার বাংলা ক্ষুদা দারিদ্র্য মুক্ত মুক্তিযোদ্ধাদের অপরিসীম ত্যাগস্বীকার স্বাধীনতা সংগ্রামের মহা নায়ক জাতির পিতার প্রতি বাংলা নববর্ষের প্রানডালা অভিনন্দন। আপনাকে শুভ নববর্ষের ফুলেল শ্রদ্ধাঞ্জলি সালাম। আপনার সুস্বাস্হ্য দির্ঘাআয়ু কামনা করছি।

হুমায়ুন খান
১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ১:২৯

মাননীয় প্রধানমন্ত্রী আপনাকেও বাংলা নববর্ষে শুভেচ্ছা

অন্যান্য খবর