× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

বাবুর সঙ্গে সাবরিনা বশির

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ১:৪০

সংগীতশিল্পী সাবরিনা বশির। এর আগে কাজী শুভর সঙ্গে ‘মনটা চিন চিন’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। এরপর প্রকাশ করেছেন ‘হৃদপি-’ শিরোনামের আরো একটি গান। সেটা ছিল একক গান। এবার পহেলা বৈশাখ উপলক্ষে তিনি একটি ডুয়েট গান প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক ফজলুব রহমান বাবুর সঙ্গে। গানের শিরোনাম ‘আমার ভিতর ঘরে’। গাওয়ার পাশাপাশি গানটিতে মডেলও হয়েছেন তারা। গীতিকার দেলোয়ার আরজুদা শরফের কথায় গানটির সুর করেছেন অভি আকাশ।
মিউজিক করেছেন মুশফিক লিটু। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। নতুন গান প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, সাবরিনা বশির ভালো গান করেন। গানের কথাগুলোও সুন্দর। এটি শুনে দর্শক-শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। ‘আমার ভিতর ঘরে’ গানটি নিয়ে আশাবাদী শিল্পী সাবরিনা বশির। তিনি বলেন, গানটির কথাগুলো চমৎকার। কথার সঙ্গে মিল রেখে লিটু ভাই দারুণ মিউজিক করেছেন। ভিডিওটিও সুন্দর নির্মাণ হয়েছে। প্রেম, ভালোবাসা আর প্রিয়জনকে পাওয়ার সুন্দর হাহাকার গানটিতে ফুটে উঠেছে। এটি মূলত কথানির্ভর গান। সময়ের চাহিদার কারণে ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিওটিতে গানটির নান্দনিক উপস্থাপনা পাবেন শ্রোতারা। আশা করি গানটি তাদের ভালো লাগবে। এসবি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে পহেলা বৈশাখ উপলক্ষে ১৩ই এপ্রিল প্রকাশ হয় গানটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর