× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার
নুসরাত হত্যা

লক্ষ্মীপুরে মানববন্ধন ও বিক্ষোভ

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ৪:০২

ফেনীর আলোচিত নুসরাত রাফীর হত্যাকান্ডের মূলহোতা মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলা ও তার সহযোগি এবং লক্ষ্মীপুরের রামগঞ্জের শিশু নুশরাত হত্যাকারী শাহ আলম রুবেলের ফাঁসির দাবীতে লক্ষ্মীপুরে রামগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করছে। রোববার দুপুরে স্বেচছাসেবী সংগঠন রামগঞ্জ ডোনারস ক্লাবের উদ্যোগে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। উপজেলা পরিষদ প্রাঙ্গনে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক,অভিভাবক ও কয়েকটি সেচ্ছাসেবী সংগঠন মানববন্ধন কর্মসূচিতে অংশং নেয়।

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুকের সভাপতিত্বে ও স্কুল শিক্ষক আবদুল মোতালেবের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষক  সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, রামগঞ্জ থানার সাব ইন্সপেক্টর জহির উদ্দিন, পেশাজীবি আনোয়ার কবির ও লোকমান হোসেন প্রমূখ। মানবন্ধন শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, কাঞ্চনপুর শাহ মিরান মসজিদের খতীব হাফেজ মাওলানা নাজমুল হক।  

এদিকে প্রতি বছর বাংলা নববর্ষকে ঘিরে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাব সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কার্যক্রম পালন করলেও এবারের আয়োজনটি ছিলো ব্যতিক্রম। এ সংগঠনটি বাংলা নববর্ষ পালন করে এ কর্মসুচি পালনের মাধ্যমে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর