× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

রেগে গেলেন দীপিকা!

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ৯:০৩

রণবীরের সঙ্গে গত বছরই বিয়ে হয়েছে দীপিকার। ইতিমধ্যে বলিউডের অন্যতম হটকেক বলতে যা বোঝায় তা এ দম্পতি। পাপারাৎজিরাও প্রায় সমসমই তাক করে আছেন তাদের দিকেই। বিয়ের আগে-পরে এ পর্যন্ত একাধিকবার অস্বস্তিকর নানা প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাদের। সম্প্রতি ফের এমনই এক প্রশ্নের মুখোমুখি হয়ে দারুণভাবে রেগে গেলেন দীপিকা। সম্প্রতি একটি অনুষ্ঠানে দীপিকার ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানতে চান সাংবাদিকরা। তাকে জিজ্ঞেস করা হয় মা হওয়া নিয়ে কী ভাবছেন তিনি। ব্যস এতেই রীতিমতো রেগে যান দীপিকা।
সোজাসাপটা উত্তর দেন, যেদিন আপনারা এই প্রশ্ন করা বন্ধ করবেন সেদিনই পরিবর্তন আসবে। যখন এটা হওয়ার, তখন হবে। নিশ্চয়ই সময় মতো মা হবো। একজন দম্পতি বা মহিলার ওপর এই বিষয়টা জোর করে চাপিয়ে দেওয়া ঠিক নয়। এই প্রসঙ্গ রণবীর সিং এড়িয়ে গেলেও মুখের ওপরই জবাব দেন নায়িকা। যা দেখে একেবারে চুপ হয়ে যান সাংবাদিকরা। প্রসঙ্গত, আপাতত কেরিয়ারেই মন দিয়েছেন এই তারকা দম্পতি। রণবীর সিংয়ের হাতে রয়েছে ‘৮৩’, ‘তখত’ এর মতো ছবি। অন্যদিকে দীপিকা কাজ করছেন ‘ছাপাক’ ছবিতে। মেঘনা গুলজারের পরিচালনায় এ ছবিতে ভারতে এসিড হামলার শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প উঠে আসবে। ছবিতে লক্ষী চরিত্রে অভিনয় করছেন দীপিকা। পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এই তারকা। নিজের ব্যানারে দীপিকার এটিই প্রথম প্রযোজনা। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর