× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পর যা বললেন ফখরুল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ১০:৩৩

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে সাক্ষাৎ করেছেন দলটির নেতারা। বিকালে সাক্ষাতের পর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, তিনি বেশ অসুস্থ। তার অবস্থার কোন উন্নতি হয়নি। আমরা আগেও বলেছি, এখনও বলছি, উনার পছন্দমতো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হোক। স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান দলের মহাসচিবের সঙ্গে ছিলেন।
মির্জা ফখরুল বলেন, ম্যাডাম খেতে পারছেন না। তার বাম হাত সেই আগের মতোই রয়ে গেছে। পায়েও সমস্যা।
এই অবস্থার মধ্যে তিনি আছেন। এককথায় ম্যাডাম (খালেদা জিয়া) যথেষ্ট অসুস্থ আছেন। এখানে আসার পর আগের চেয়ে উন্নতি হয়েছে বলে মনে হয় না।
পহেলা বৈশাখে খালেদা জিয়া দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ম্যাডাম দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আহবান জানিয়ে বলেছেন, দেশবাসী  যেন সচেতন হয় এবং এর জন্য কাজ করে।
গত ১লা এপ্রিল থেকে খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। তাকে এ দফায় হাসপাতালে আনার পর নেতাদের সঙ্গে এই প্রথম সাক্ষাৎ হলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৪ এপ্রিল ২০১৯, রবিবার, ২:৪০

Treatment every where will be same. Hospital of own choice is not a place that knows miracles. So, I believe it is nothing but blame game.

sdd
১৫ এপ্রিল ২০১৯, সোমবার, ১:২০

কোন কয়েদিকে তার পছন্দমত হাসপাতালে চিকিৎসা দেয়ার কারাবিধি রয়েছে কি? ইউনাইটেড হাসপাতালে খালেদা জিয়ার এমন কি চিকিৎসা সুবিধা রয়েছে যা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নাই? বিএনপি রাজনৈতিক সুবিধা চাচ্ছে, সরকার নিশ্চয় সেটা দিতে পারে না। বা দেবে না।

অন্যান্য খবর