× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

ডলার দিয়ে নগ্ন বুক ঢাকলেন মাইলি

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৫ এপ্রিল ২০১৯, সোমবার, ১১:২১

মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন আমেরিকার আলোচিত গায়িকা মাইলি সাইরাস। এবারও তাই করলেন। এমন ছবি পোস্ট করেছেন তিনি, যে সবাই দেখলেই চমকে উঠবেন। বর্তমানে সে ছবি ভাইরাল। সম্প্রতি ডলার দিয়ে নগ্ন বুক ঢেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি ইনস্টাগ্রামে। ছবিতে আবার ট্যাগ করলেন নিজের বাবাকেও। মাইলির বাবা বিলি রে সাইরাস আই টিউনস চার্টে এক নম্বরে এসেছেন। তাই বাবার সাফল্য উদযাপন করতেই ইনস্টাগ্রামে এই নগ্ন ছবি পোস্ট করেছেন মাইলি এবং ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সে কথা।
ছবিটিতে দেখা যাচ্ছে টপলেস মাইলি বুক ঢেকে রয়েছেন নোট দিয়ে। যদিও ফ্যানেরা এতে খুব একটা খুশি নন। তারা প্রশ্ন তুলেছেন, কীভাবে এমন একটি ছবিতে নিজের বাবাকে ট্যাগ করলেন মাইলি? ছবির বিপরীতে নানা ধরনের মিশ্র প্রতিক্রিয়াও  দেখা গেছে। কেউ মাইলিকে বলেছেন ‘নির্লজ্জ’। আবার কেউ বলেছেন এটাও তার চিরাচরিত স্বভাব। আবার অনেকে মাইলির এমন ছবির প্রশংসাও করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর