× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সালাহ ম্যাজিকে ফের শীর্ষে লিভারপুল

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৫ এপ্রিল ২০১৯, সোমবার, ১২:১৭

চেলসিকে হারিয়ে ফের শীর্ষে লিভারপুল। মোহাম্মদ সালাহর ম্যাজিকে চেলসির বিপক্ষে ২-০ গোলে জয় পায় ইয়ুর্গান ক্লাবের শিষ্যরা। এ জয়ে ৩৪ ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে তালিকার শীষে অলরেডরা। আর এক ম্যাচে কম খেলে ৮৩ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে চেলসির অবস্থান।
রোববার অ্যানফিল্ডে ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল লিভারপুলের। তবে, চেলসি গোলরক্ষক কেপা আরিজাবালাগার নৈপূর্ণে তা ভেস্তে যায়। তাতে লিভারপুলের কাঙ্খিত গোল পেতে অপেক্ষা করতে হয়ে ৫১ মিনিট পর্যন্ত। বিরতির পর সাদিও মানের গোলে এগিয়ে যায় লিভারপুল।
জর্ডান হেন্ডারসনের ক্রস থেকে দুর্দান্ত হেডে গোল করেন সেনেগালিস ফরোয়ার্ড মানে। তার ঠিক দুই মিনিট পর বল পায়ে ম্যাজিক দেখালেন মিশরিয় ফুটবল যুবরাজ মোহাম্মদ সালাহ। ম্যাচের ৫৯তম মিনিটে ডি-বক্সের বাইর থেকে দুর্দান্ত শটে চেলসির জাল কাঁপান সালাহ। পরে অবশ্য কয়েকটি সুযোগ সৃষ্টি করলেও শেষ পর্যন্ত গোলবঞ্চিত থেকেই মাঠ ছাড়ে ব্লুরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর