× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

চকরিয়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

অনলাইন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি | ১৫ এপ্রিল ২০১৯, সোমবার, ৫:৩৩

 কক্সবাজারের চকরিয়া উপজেলায় ছড়াখালের পানিতে ডুবে সাজিয়া জন্নাত (১০) ও আসমাউল হুসনা (৮) নামের দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। রোববার দুুপুর আড়াইটার দিকে ডুলাহাজারা ইউনিয়নের উত্তর রংমহল গ্রামের বগাছড়ি ছড়া এলাকায় এ ঘটনা ঘটে। সাজিয়া জন্নাত উত্তর রংমহল গ্রামের সরওয়ার আলম ও আসমাউল হুসনা একই এলাকার নেজাম উদ্দিনের মেয়ে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত দুই কন্যা শিশু সাজিয়া জন্নাত ও আসমাউল হুসনা দুপুর ২টার দিকে বাড়ির পাশে খেলা করছিল। এসময় বগাছড়ি ছড়াখালে পাশ দিয়ে যাওয়ার জন্য পা পিছলে আসমাউল হুসনা ছড়ার গর্তের পানিতে পড়ে যায়। আসমাউল গর্তে পড়ে গেলে সাজিয়া তাঁকে উদ্ধার করে নামলে সেইও পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পর তাদের দুই পরিবারের লোকজন ছড়ার পাশে তাদের দেখতে না পেয়ে চারদিকে খুঁজতে থাকে। একপর্যায়ে ছড়াখাল থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধূরী বলেন, নিহত দুই কন্যা শিশুর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর