× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

পহেলা বৈশাখে এফডিসিতে মিলনমেলা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৮:২৬

পহেলা বৈশাখ উপলক্ষে নানা রঙে সাজানো হয়েছিল এফডিসি। ছিল দিনব্যাপী নানা আয়োজন। বিশেষ করে পরিচালক সমিতি, শিল্পী সমিতিসহ চলচ্চিত্রের সহকারী পরিচালকদের প্রতিষ্ঠান সিডাবে ছিল অন্য রকম পরিবেশ। শিল্পী ও পরিচালকদের মিলনমেলায় পরিণত হয় এফডিসি। বাউল গান, খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন ছিল এবার। এদিকে নববর্ষের প্রথম দিন নিজের পরিবার নিয়ে এফডিসিতে ঘুরতে আসেন সহকারী চলচ্চিত্র পরিচালকরা। সিডাব প্রাঙ্গনে শিশু ও নারীদের জন্য ছিল ভিন্নধর্মী নানা খেলার আয়োজন।
চলচ্চিত্র পরিচালক সমিতিতে পরিচালকরা এবং শিল্পী সমিতিতে চলচ্চিত্রের শিল্পীরা সকাল থেকেই এসে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।
চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, কমল সরকার, সাদেক সিদ্দিকী, আহমেদ ইলিয়াস, শাহীন সুমন, গাজী মাহবুব, হাবিবুল ইসলাম হাবিব, সিডাবের এস আই ফারুকসহ অনেকেই উপস্থিত ছিলেন। বর্ষবরণ এই উৎসবের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে চলচ্চিত্রের কলাকুশলীদের মধ্যে চিত্রনায়ক ও সংসদ সদস্য ফারুক, অঞ্জনা, রোজিনা, নূতন, আলীরাজ, ওমর সানী, অমিত হাসান, জায়েদ খান, জেসমিন, আঁচল, বিপাশা কবির, জয়  চৌধুরী, সানজু, রোমানা নীড়, তানিনসহ অনেকেই হাজির হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর