× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

এলআরবির বদলে ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৮:২৯

কদিন আগেই জনপ্রিয় ব্যান্ড এলআরবিতে ভোকাল ও গিটারিস্ট হিসেবে যোগ দেন সংগীত তারকা বালাম। কিন্তু সম্প্রতি ঘোষণা এসেছে বালামের হাত ধরে এলআরবি নিজেদের ধারা অব্যাহত রাখছে না। বরং তার বদলে নতুন নামে বালাম ও এলআরবির সদস্যরা ব্যান্ড গঠন করেছেন। ব্যান্ডের নাম রাখা হয়েছে ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’। বিষয়টি নিশ্চিত করেছেন এলআরবির ব্যান্ড ম্যানেজার শামীম। তিনি বলেন, আইয়ুব বাচ্চুর পরিবার চাইছে না এলআরবি নামটা এভাবে কন্টিনিউ করুক। যেহেতু পরিবারের আপত্তি রয়েছে তাই আমরা ভিন্ন চিন্তা করলাম। অবশেষে পুরো লাইনআপসহ নতুন নামে যাত্রা শুরু করছি।
এদিকে আইয়ুব বাচ্চু প্রয়াত হওয়ার পর এলআরবি পুনর্গঠিত হতে শুরু করে। যার ধারাবাহিকতায় গত ৫ই এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে এলআরবির নতুন লাইনআপ ঘোষণা করা হয়। এতে বালামকে মূল ভোকাল হিসেবে পরিচয় করিয়ে দেয়া হয়। ব্যান্ড সংশ্লিষ্টরা বলেন, আমাদের গানগুলোকে বাঁচিয়ে রাখার জন্য এবং নতুন ও পরবর্তী প্রজন্মের কাছে গানগুলোকে আগের মতোই পৌঁছে দিতে আমরা এই সময়ের জনপ্রিয় শিল্পী বালামকে লাইনআপে গিটার এবং কণ্ঠে নিয়ে আসি। কিন্তু আইয়ুব বাচ্চুর পরিবারের অনুরোধে এলআরবি নামটি বদলে ফেলতে হলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর