× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

উচ্ছ্বসিত আঁখি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৮:৩১

গেল পহেলা বৈশাখটি নাচে গানে ভরপুর এক আয়োজনে কাটিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। বৈশাখের প্রথম দিনটিতেই নিজের সেই আনন্দ আয়োজনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন এ শিল্পী। এই আয়োজনে সঙ্গে ছিল তার দুই মেয়েও। এদিকে বৈশাখের ঠিক দুদিন আগেই দুবাইতে বৈশাখ উপলক্ষে একটি অনুষ্ঠানে গান গেয়ে দেশে ফিরেছেন আঁখি। তিনি বলেন, দুবাইতে অন্যরকম একটি ভালোলাগার মতো অনুষ্ঠানে গাইতে গিয়েছিলাম। বৈশাখ উপলক্ষে প্রবাসীরা এই আয়োজন করেছিলেন। বরাবরের মতো তাদের এই অনুষ্ঠানে গাইতে খুব ভালো লেগেছে। আর দেশে ফিরেই পহেলা বৈশাখের আয়োজন উপভোগ করলাম।
সব মিলিয়ে বাঙালির সব থেকে বড় এ উৎসবটি প্রাণভরে উপভোগ করেছি এবার। দেশে ফিরে কী নিয়ে ব্যস্ত এখন? উচ্ছ্বসিত আঁখি বলেন, এখন শো নিয়ে ব্যস্ততা চলছে। দেশের বিভিন্ন স্থানে শো রয়েছে এই বৈশাখজুড়ে। সেই শোগুলোর জন্য প্র্যাকটিস করছি। তাছাড়া বিভিন্ন চ্যানেলের অনুষ্ঠানেও অংশ নিচ্ছি। সামনেই ঈদ তাই বিভিন্ন অনুষ্ঠানের শুটিংয়ের চাপ বেশি। তবে আমি এই ব্যস্ততাটাও উপভোগ করছি। আর নতুন গানের কী খবর? আঁখি বলেন, কদিন আগেই ‘ল্যায়লা’ শীর্ষক আমার গান প্রকাশ হয়েছে। এর ভিডিওতে আমিই পারফর্ম করেছি। গানটি থেকে শ্রোতাদের দুর্দান্ত সাড়া পাচ্ছি। কয়েকটি নতুন গানের কাজ ইতিমধ্যে হয়ে আছে। সে গানগুলো শিডিউল অনুযায়ী বছরের বিভিন্ন সময়ে প্রকাশ হবে। এর বাইরে আরো কয়েকটি গানে কণ্ঠ দেয়ার কথা রয়েছে সামনে। সেগুলোও করে ফেলবো শিগগিরই। আমার বিশ্বাস, যে গানগুলো সামনে প্রকাশ হবে সেগুলোও পছন্দ করবেন শ্রোতা-দর্শক। কারণ প্রতিটি গানই বেশ যত্ন নিয়ে করা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর